June 21, 2024, 12:16 pm

ঝড়ের মধ্যে বিমান কেঁপে কেঁপে উঠছিল : নাদিয়া

Reporter Name

ঘূর্ণিঝড় রিমালের মধ্যেই সোমবার কলকাতা থেকে বিমানে চড়ে ঢাকায় ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সালহা খানম নাদিয়া। ফেসবুকে তাঁর এই বিমান ভ্রমণের খবর দেখে ভয় পেয়েছেন অনেকেই। নাদিয়ার সঙ্গে কথা বলেছেন সুদীপ কুমার দীপ।

রিমালের মধ্যেই বিমানে চড়লেন! ভয় করেনি?
আর বলবেন না।

খুবই ভয় পেয়েছিলাম। ঝড়ের মধ্যে বিমান কেঁপে কেঁপে উঠছিল। আমি তো ভেবেছিলাম শেষ পর্যন্ত ফ্লাইট বাতিল হয় কি না! চার ঘণ্টা অপেক্ষাও করেছিলাম বিমানবন্দরে। শেষ পর্যন্ত ভালোয় ভালোয় ঢাকায় ল্যান্ড করতে পেরেছি।

এই অভিজ্ঞতা কখনো ভুলব না।
হঠাৎ কলকাতা গেলেন, জরুরি কোনো দরকারে? আবার এই রিমালের মধ্যেই কেন আপনাকে ফিরতে হলো?
সত্যি বলতে আমার ভিসা শেষ হয়ে যাচ্ছে। ৩০ মে পর্যন্ত মেয়াদ আছে। তাই ভাবলাম একটা শর্ট ট্রিপ দিয়ে আসি।

সঙ্গে একটা ছোট বোন ছিল। দুজনে রাতারাতি সিদ্ধান্ত নিলাম যাওয়ার। আরো তিনটি দিন থাকতে পারতাম। তবে ঈদের কাজ হাতে নেওয়ার কারণে সেটি হলো না।
‘সুনেত্রা সুন্দরম’ নামে পশ্চিমবঙ্গের একটি ছবি করছিলেন।

সেটির খবর কী?
একটি গান আর ডাবিং বাকি আছে। ঈদের পর শিডিউল দিয়েছি। নির্মাতা শিব রাম শর্মা এ বছরই ছবিটি মুক্তি দিতে চান। নিরাপদ শৌচাগারের জন্য সামাজিক আন্দোলন নিয়ে ছবিটি।
এখন (গতকাল বিকেল) কি শুটিংয়ে আছেন? অনেক হৈচৈ শুনতে পাচ্ছি…
হ্যাঁ। চ্যানেল আইয়ের ঈদের একটি একক নাটক করছি। নাম ‘গোপনে’। আমার সঙ্গে অভিনয় করছেন জাহিদ হাসান ভাই। পরিচালনায় রবি। সান (সূর্য) চলে যাবে এই ভেবেই প্রডাকশনের সবাই ব্যস্ত, ক্যামেরা অ্যাঙ্গেল পরিবর্তন করা হচ্ছে বলেই হৈচৈ।

ঈদে কতটি নাটক আসবে আপনার?
আগের মতো ঢালাওভাবে এখন কাজ করি না। এর মধ্যে তিন-চারটি নাটকের শুটিং করেছি। এখনো তো ঈদের দুই সপ্তাহের বেশি বাকি। এর মধ্যে হয়তো আরো দুই-তিনটি নাটক করতে পারি।

‘ওটিটিতে ভালো চরিত্র পেলে নিরাশ করব না’, এমন কথা বলেছিলেন কালের কণ্ঠে। পেয়েছেন কিছু?
পেয়েছি; কিন্তু যেসব চরিত্রে প্রস্তাব পাই সেগুলো আমাকে টানে না। ভালো কিছুর অপেক্ষায় আছি।

পার্লার ব্যবসা কেমন চলছে?
মেয়েদের পার্লারটা বন্ধ রেখেছি, ছেলেদেরটা চালু আছে। শুরু থেকেই সাশ্রয়ী মূল্যে সেবা দেওয়ার চেষ্টা করে আসছি। গ্রাহকরা আস্থা রেখেই আমার পার্লারে আসেন। সামনে আরো শাখা খোলার ইচ্ছা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা